• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

অভিনেত্রীকে যৌন হেনস্তা :মুখ খুললেন অরিন্দম


FavIcon
বিনোদন ডেস্ক:
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৫:২৯ পিএম
অভিনেত্রীকে যৌন হেনস্তা :মুখ খুললেন অরিন্দম

কলকাতার পরিচালক অরিন্দম শীল তার বিরুদ্ধে অভিনেত্রীকে যৌন হেনস্তার অভিযোগে বহিষ্কার করেছে ডিরেক্টর্স গিল্ড। ওই অভিনেত্রী এফআইআর করেছেন পরিচালকের নামে।
তবে দমে যাওয়ার পাত্র নন অরিন্দম। তিনিও আইনি লড়াই চালিয়ে যাওয়ার কথা বলেছেন। অরিন্দম বলেন, আইনের ওপর আস্থা রয়েছে আমার, আইনি পথেই যা করার করব। এ ছাড়া আমি বিবেকের কাছে ১০০ শতাংশ স্বচ্ছ। আইনের প্রতিও আমার আস্থা রয়েছে।

পরিচালকের দাবি, ওই অভিনেত্রীকে শট বোঝাতে গিয়েই ঘটনাটি ঘটে। ২০ জুন মহিলা কমিশনের দ্বারস্থ হন অভিনেত্রী। গত ১২ আগস্ট পরিচালককে ডেকে পাঠায় কমিশন। নির্যাতিতার দাবি, শুটিং ফ্লোরে শট বোঝানোর সময় তাকে চুম্বন করেন অরিন্দম।
এ ব্যাপারে অরিন্দম শীল বলেন, সেদিন সবার সামনে ফ্লোরে শট বোঝাচ্ছিলাম। আমি তো পাগল নই যে ফ্লোরে এ রকম কোনো অনৈতিক কাজ করব। চিত্রনাট্যের প্রয়োজনে একটি মুহূর্তে ওর গালে আমার ঠোঁট ছুঁয়ে যায়। বিষয়টি যদি অস্বস্তির হতো তিনি সেসময় জানাতে পারতেন।

পরিচালক বলেন, আমি চলচ্চিত্র এবং ওটিটি মিলিয়ে ২২টি কাজ করেছি। আমার সঙ্গে যে অভিনেত্রীরা কাজ করেছেন তারা কেউই অস্বস্তি অনুভব করেছেন বলে মনে হয় না, আমার বিশ্বাস তারা সেটাই বলবেন। শুটিংয়ের সময়টুকুর বাইরে আমি ফ্লোরে থাকিই না, বেরিয়ে আসি। বাইরেও কোনো অভিনেত্রীর সঙ্গে দেখা করি না। যেহেতু সেদিন ফ্লোরে সম্পূর্ণ ইউনিটের সামনে বিষয়টি ঘটেছিল। ফলে আইনি পথে এগোলে অনেকেই সাক্ষ্য দিতে প্রস্তুত। আমার কাছে আরও নথি এবং প্রমাণ রয়েছে। মহিলা কমিশনেও কিছু জমা করেছি। প্রয়োজনে আরও নথি জমা দেব।


Side banner
Link copied!