• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

নেটদুনিয়ায় মধুমিতার বিস্ফোরক বার্তা


FavIcon
বিনোদন ডেস্ক:
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৪, ০১:৫৮ পিএম
নেটদুনিয়ায় মধুমিতার বিস্ফোরক বার্তা

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। কাজের পাশপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ নিয়মিত তিনি। নিজের ভিডিও-ছবি দিয়ে প্রায় সময়ই নেটদুনিয়া কাঁপান মধুমিতা। কখনও নিজের অনুভুতি প্রকাশ করেন, কখনও বা ক্ষোভ উগড়ে দেন এই অভিনেত্রী। আবার অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদও করতে দেখা যায় তাকে। এবার নেটদুনিয়ায় বিস্ফোরক ভিডিও বার্তা দিলেন মধুমিতা।
গত ০৭ সেপ্টেম্বর নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি ভিডিও বার্তায় সমাজের কাছে কিছু বিস্ফোরক প্রশ্ন ছুঁড়ে দেন এই অভিনেত্রী।

ভিডিও বার্তায় শুরুতেই মধুমিতা বলেন, ঠিক কোন কাজটা করা উচিত বুঝে উঠতে পারছি না। যাই করছি, তাই নিয়ে সমালোচনার মুখে পড়তে হচ্ছে। আমি এখন ইংরেজিতে কথা বলছি। এই দেখে লোকে বলবে, দিদি বাংলায় কথা বলতে অসুবিধা হয়?

আবার স্পষ্ট বাংলায় কথা বললে অবাঙালি বন্ধুরা অভিযোগ করবেন, তারা কিছু বুঝতেই পারছেন না। শাড়ি পরে ছবি দিলে বলবে, সারা দিন ছোট পোশাক পরে এখন আবার শাড়ি পরেছে!
আফসোস করে মধুমিতা বলেন, এত কথা বলছি বলে বলা হবে, আমি নাটক করছি। আবার ধীরে কথা বললে বলা হবে, ন্যাকামি করছি। পূজা করলেও বলা হবে নাটক করছি। আসলে আমাদের নারীদের সব সময়ই কটাক্ষ করা হয়।

অভিনেত্রী আরও বলেন, কাল যদি আমাকে কেউ হেনস্থা করে, তা হলে লোকে বলবে, আরে ও তো ডিভোর্সি! ও একা থাকে। এসময় মধুমিতা সমাজের কাছে প্রশ্ন তোলেন, ডিভোর্সি আর একা থাকি বলে আমাকে হেনস্থা করার ছাড়পত্র পাওয়া যাবে?

ভিডিওর শেষে ক্ষোভ প্রকাশ করে মধুমিতা স্পষ্ট জানিয়ে দেন, এখন থেকে নিজের পোস্টের কমেন্টসবক্সের কোনো মন্তব্যের দিকে তাকাবেন না তিনি। নেটিজেনদের কটূক্তিতে ভীষণ বিরক্ত অভিনেত্রী।


Side banner
Link copied!