• ঢাকা
  • শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

কারাগারে সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৪, ০৮:১৬ পিএম
কারাগারে সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র

সাবেক ভূমিমন্ত্রী ও খুলনা-৫ আসনের সাবেক সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।
সোমবার (৭ অক্টোবর) বিকেল ৫টার দিকে ঝিনাইদহের মহেশপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রিয়াদ হাসান এ নির্দেশ দেন।
এর আগে, রোববার (৬ অক্টোবর) রাতে অবৈধভাবে ভারতে পালানোর সময় ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে নারায়ণ চন্দ্র চন্দকে আটক করা হয়।

এ বিষয়ে মহেশপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান গণমাধ্যমকে বলেন, রোববার রাত ১০টার দিকে মহেশপুর উপজেলার শ্যামকুড় সীমান্ত দিয়ে ভারতে পালানোর চেষ্টা করছিলেন নারায়ণ চন্দ্র চন্দ। খবর পেয়ে খালিশপুর ৫৮ বিজিবি অভিযান চালিয়ে নারায়ণ চন্দ্র চন্দসহ চারজনকে আটক করে। পরে বিজিবির পক্ষ থেকে মামলা দায়ের করে রাতেই তাকে থানায় সোপর্দ করা হয়। আইনি প্রক্রিয়া শেষে সোমবার বিকেলে আদালতে পাঠানো হয়।

তিনি আরও বলেন, মহেশপুর থানায় পাসপোর্ট আইনে মামলা হয়েছে। এ ছাড়া নারায়ণ চন্দ্র চন্দের বিরুদ্ধে ঢাকার পল্টন থানায় হত্যা মামলাসহ খুলনায় একাধিক মামলা রয়েছে।

এ ছাড়া ২০১৪ সালের ১২ জানুয়ারি সর্বপ্রথম তিনি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেন। এর কিছুদিন পর মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হকের মৃত্যু হলে তার ওপর ওই মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব অর্পণ করা হয়।


Side banner
Link copied!