• ঢাকা
  • রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

মতলবে সাজাপ্রাপ্ত ১০ মাদক মামলার আসামী মেজর ডালিম গ্রেফতার


FavIcon
সমির ভট্টাচার্য্য
প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৪, ০৯:৫৯ পিএম
মতলবে সাজাপ্রাপ্ত ১০ মাদক মামলার আসামী মেজর ডালিম গ্রেফতার

মতলব দক্ষিনে মাদক বিরোধী অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ সালেহ আহম্মদের নেতৃত্বে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ ডালিম উরফে মেজর ডালিম কে গ্রেফতার করেছে পুলিশ। 

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায় গত ৫ অক্টোবর রাত ৮ টার সময় গোপন সংবাদের ভিক্তিতে থানার এএসআই মোশারফ হোসেন ও এএসআই আল মামুন ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে উপজেলার নায়েেরগাঁও বাজার থেকে ৫ বছরের সাজাপ্রাপ্ত ও ১০ মামলার চিহ্নিত মাদক ব্যবসায়ী  নায়েেরগাঁও এলাকার মৃত : খলিলুর রহমান ও রাজিয়া বেগমের ছেলে ডালিম উরফে মেজর ডালিমকে  গ্রেপ্তার করা হয় ।  তার বিরোদ্ধে এর আগেও নয়টি মাদক মামলা চলমান রয়েছে । এর আগেও আসামী মাদকসহ বেশ কয়েক বার গ্রেফতার হয়েছিল।  একটি মামালায় বিজ্ঞ আদালতে তাকে ৫ বছরের কারাদণ্ডে প্রধান করেন। তার আটকের খবর ছড়িয়ে পরলে এলাকাবাসীর মাঝে স্বস্থি ফিরে এসেছে । তারা ওসি সালেহ আহাম্মদকে সাধুবাদ জানিয়েছেন । 

এলাকার একাধিক ব্যাক্তিরা বলেন আসামী ডালিম এলসকার  একজন  চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী তার কারনে ধংস হতে চলছে যুবসমাজ । তাদের অত্যাচারে অতিষ্ঠ তারা। এই মাূকের কারনে এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ সংগঠিত হয়। তাই নায়েেরগাঁওকে মাদক মুক্ত করতে  প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন। 

মতলব দক্ষিন থানার অফিসার ইনচার্জ সালেহ আহাম্মেদ বলেন সাজা প্রাপ্ত আসামী ডালিমকে গ্রেফতার করা হয়েছে । আগামীদিন তাকে আদালতে প্রেরন করা হবে। আমাদের মাদক বিরোোধী অভিযান অব্যহেত থাকবে।
 


Side banner
Link copied!