• ঢাকা
  • রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

নবাগত হাইওয়ে থানা ওসির সাথে শায়েস্তাগঞ্জ সাংবাদিকদের মতবিনিময়


FavIcon
মোঃ রহমত আলী, হবিগঞ্জঃ
প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৪, ০২:৫১ পিএম
নবাগত হাইওয়ে থানা ওসির সাথে শায়েস্তাগঞ্জ সাংবাদিকদের মতবিনিময়

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) এটিএম মাহমুদুল হক এর সাথে  সাংবাদিক নেতৃবৃন্দের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । 

 

শুক্রবার রাতে হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) কক্ষে আয়োজিত আমন্ত্রণে এবং থানা এসআই ( নিঃ)ইব্রাহিম আকন্দ পরিচালনায় শায়েস্তাগঞ্জ প্রেস ক্লাব , উপজেলা প্রেস ক্লাব ,  উপজেলা অনলাইন প্রেস ক্লাব ও উপজেলা মডেল প্রেস ক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দকে নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । এ সময় সাংবাদিকরা পরিচিতি দেয়ার পর বিভিন্ন প্রশনের জবাবে নবাগত (ওসি) এটিএম মাহমুদুল হক বলেন , শায়েস্তাগঞ্জ আইন শৃঙ্খলা আরো উন্নতি লক্ষ্য থানার আওতাধীন মহাসড়কে নতুন ব্রীজ সহ বিভিন্ন গাড়ির স্ট্যান্ড এলাকায় বা সড়কে কোনো চোর - ডাকাত, ছিনতাইকারী ,   অজ্ঞান মলম পার্টি , মাদক পাচারকারী , ভারতীয় চিনি - চাপাতা সহ ইত্যাদি , পাহাড়ি - ছায়া বৃক্ষ পাচার , মহাসড়কে নিষিদ্ধকৃত থ্রি হুইলার , ট্রাক্টর , পাওয়ার টিলার ,  অটোরিকশা সিএনজি ,  টমটম নির্মূলে এবং যাএী ও পথচারী সাধারণ মানুষ যাতে নিরাপদ নির্বিঘ্নে বিভিন্ন গন্তব্যে বা বাড়িতে ফিরতে পারে কিন্তু সেই দিকে হাইওয়ে পুলিশ তৎপরতার সাথে সঠিক ভাবে দায়িত্ব পালন করে যাবে ।

উপস্থিত সাংবাদিকরা সাধারণ মানুষ ও এলাকার স্বার্থে আইনশৃঙ্খলা তথা পুলিশকে সব ধরনের সহায়তা প্রদানের আশ্বাস দেন। নিরপরাধ কোনো মামলা দিবেন কিন্তু মামলা হলেও সর্ব দিক যাচাই বাছাই করে মামলা আমলে নিবেন । 

 

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা  মডেল প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ আশরাফ উদ্দিন মামুন  উপজেলা প্রেস ক্লাবের সভাপতি শাহ মোঃ হুমায়ুন কবির , সাধারণ সম্পাদক হামিদুল হক বুলবুল  , প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোঃ ফিরুজুল ইসলাম চৌধুরী  , সভাপতি মোঃ আব্দুর রকিব , সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হক রেনু , এডভোকেট মোঃ শামীম চৌধুরী  , উপজেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মেল হক সফিক।


Side banner
Link copied!