• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

মতলবে ড্রেন ও রাস্থা নির্মানে জেলা প্রশাসকের কাছে অনাপত্তিপত্র প্রদান


FavIcon
সমির ভট্টাচার্য্য
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৭:৪৬ পিএম
মতলবে ড্রেন ও রাস্থা নির্মানে জেলা প্রশাসকের কাছে অনাপত্তিপত্র প্রদান

মতলব পৌরসভার সদর ৩ নং ওয়ার্ডের মধ্য কলাদির ড্রেন এবং রাস্তা নির্মাণ কাজের জন্য জেলা প্রশাসকের কাছে মধ্য কলাদিবাসীর পক্ষ থেকে একটি অনাপত্তিপত্র প্রদান করা হয়েছে। 

১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার নবাগত চাঁদপুর জেলা প্রশাসক মোহসীন উদ্দিন, মতলব দক্ষিণ প্রশাসনের সাথে মতবিনিময় সভা করতে আসেন। উক্ত সভার প্রাক্কালে জেলা প্রশাসকের কাছে একটি অনাপত্তিপত্র প্রদান করেন মধ্য কলাদিবাসী। অনাপত্তিপত্রে উল্লেখ করা হয়, মধ্য কলাদি রাস্তা এবং ড্রেনের কাজ চলমান। উক্ত কাজ করার সময়, এলাকার স্থায়ী বাসিন্দারা কোন ধরনের ওজর আপত্তি করিবেনা। 

উল্লেখ্য মধ্য কলাদির রাস্তা এবং ড্রেনের কাজ করার জন্য ১০ ফুট জায়গার প্রয়োজন, কিন্তু রাস্তাটি ছিল ৬ ফুট। রাস্তা এবং ড্রেন করার লক্ষ্যে রাস্তার দুইপাশের বাড়ির মালিকদের কাছ থেকে ৪ ফুট জায়গা নেওয়া হয়। শর্ত অনুযায়ী ১০ ফিট জায়গা দেওয়ার পরে, ওয়ার্ড কমিশনার সারোয়ার সরকার লিখনের সহায়তায় একটি প্রকল্পের কাজ শুরু হয়, কিন্তু কাজ চলাকালীন সরকার পতনের কারণে কাজটি স্থগিত হয়ে যায়। এলাকাবাসী পৌর প্রশাসকের সাথে যোগাযোগ করলে, উনি এলাকার স্থায়ী বাসিন্দাদের স্বাক্ষরিত একটি অনাপত্তিপত্র প্রদান করতে বলেন। 

মধ্য কলাদি স্থায়ী বাসিন্দাদের পক্ষে অনাপত্তিপত্র প্রদান করেন, মোঃ হেদায়েতউল্লাহ, শহীদুজ্জামান, নাসির মিয়াজি, সুমন প্রধান, নজরুল ইসলাম, মোহাম্মদ আনিস, সোহাগ মিয়াজি, আহসান মৃধা, রাজিব মৃধা, সফিকুল ইসলাম রিংকু, মোহাম্মদ আলী মিয়াজি, শরীফ মিয়াজি, রবিন সরকার, শাহজালাল শুভ, ফেরদৌস মিয়াজি, রাব্বানী প্রমুখ।  

এলাকাবাসীর অনাপত্তিপত্র এবং কথা শুনে, জেলা প্রশাসক মোহসীন উদ্দিন অতি দ্রুত কাজটি শুরু করার জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
 


Side banner

সারাবাংলা বিভাগের আরো খবর

Link copied!