• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

হবিগঞ্জে বণ্যাঢ্য আয়োজনে পালিত হচ্ছে ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ)


FavIcon
মোঃ রহমত আলী, হবিগঞ্জঃ
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০৭:০৭ পিএম
হবিগঞ্জে বণ্যাঢ্য আয়োজনে পালিত হচ্ছে ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ)

হবিগঞ্জে বণ্যাঢ্য আয়োজনে পালিত হয়েছে ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) । সুন্নি মতবাদর্শী তৌহিদী জনতা আজ সোমবার সকাল থেকে জশনে  জুলুসের র‍্যালী বের করতে প্রস্তুতি শুরু করেন।
হবিগঞ্জ মসজিদ সমন্বয় সুন্নি সংগ্রাম পরিষদের আয়োজনে লাখো  মুসল্লীয়ানদের সমগমো সর্ব বৃহত ঈদ -ই-মিলাদুন্নবী (সঃ) জশনে জুলসের র‍্যালী বের হয় সকাল ১০টায়। 

র‍্যালীটি কেন্দ্রীয় জামে মসজিদ থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা কালেক্টরেট প্রাঙ্গনে এক আলোচনা সভায় মিলিত হয়। এতে সভা পতিত্ব করেনমসজিদ সমন্বয় সুন্নি সংগ্রাম পরিষদের সভাপতি মোঃ রইছ আলী।

সকাল ৭ সায়েস্তানগর জামেয়া-গাউছিয়া একাডেমী হতে ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) জশনে জুলুসের র‍্যালী বের হয়। 

নেতৃত্ব দেন গাউছিয়া ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) উদযাপন কমিটির সভাপতি লুৎফুর রহমান ও সাধারণ সস্পাদক জামেয়া গাউছিয়া এডডেমীর অধ্যক্ষ গোলাম সরওয়ায়ে আলম। ফজরের পর থেকে তারা একাডেমীতে ওয়াজ, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্টিত হয়। 

সকাল ৮টায় বহুলা,নারায়নপুর, ভাদৈ ও তেঘরিয়া আঞ্চলিক সুন্নি সংগ্রাম পরিষদের আয়োজনে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য র‍্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় যোগ দেয়।র‍্যালীতে শতাধিক  মাদরাসা, সংগঠন, মসজিদের ইমাম-মোয়াজ্জিন সহ মুসুল্লীরা অংশ নেয়। জশনে জুলস মনাজাতের মাধ্যমে  শেষ হয়।
 


Side banner

সারাবাংলা বিভাগের আরো খবর

Link copied!