• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

মতলবে মাদক ব্যবসায়ীর হুমকীতে নিরাপত্তাহীনতায় বাদীর পরিবার


FavIcon
সমির ভট্টাচার্য্য
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৭:২১ পিএম
মতলবে মাদক ব্যবসায়ীর হুমকীতে নিরাপত্তাহীনতায় বাদীর পরিবার

মতলবের মাদক বিক্রীতে বাধা দেওয়ায় বৃদ্ধাকে মারধর করার ঘটনায়  মাদক ব্যবসায়ীর বিরোদ্ধে অভিযোগ করায়। মাদক ব্যবসায়ী  ইব্রাহিম বিভিন্ন ভাবে হুমকি ধামকী দিয়ে আসছে বাদীর পরিবারকে ।
এ ঘটনায় বাদী ও তার  পরিবার আতংকে দিনকাটাচ্ছে এবং নিরাপত্তাহীনতায় ভোগছে ।  

সরজমিনে জানাযায় গত ৭ সেপ্টেম্বর সন্ধায় উপাদী উত্তর ইউনিয়নের শান্তিনগর বাজার সংলগ্ন সাবেক চেয়ারম্যান লেয়াকত  হোসেন প্রধানের পুকুর পারে  মাদক কিক্রী করার সময় বাধা দেন চেয়ারম্যানের ভাই হাফেজ আব্দুল মালেক ( ৬০) ।  এ সময় মাদক ব্যবসায়ী ইব্রাহিমের সাথে কথা কাটাকাটি হয় ।  এরই ধারাবাহিকতায় পরদিন ৮ সেপ্টেম্বর  সকাল সারে ৯ টায়  শান্তিনগর বাজারে নাস্তা খেতে গেলে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ইব্রাহিম  রুটি উন্টানো ছেনি দিয়ে আঘাত করে আঃ মালেককে । এ সময় তিনি রক্তাক্ত যখম হলে স্থানিয়রা তাকে উদ্ধার করে প্রথমে বাজারে ফাম্মেসীতে পরে মতলব দক্ষিন উপজেলা স্ব্যাস্ব্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তি দেন । এ সময় তার মাথা ফেটে যায় এবং শরীরের বিভিন্ন স্হানে আঘাতপ্রাপ্ত হয় । এ ঘটনায় হাফেজ আঃ মালেক বাদী হয়ে মতলব দক্ষিন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন । এ  অভিযোগের পর থেকে বিভিন্ন সময়  বিভিন্ন ভাবে বাদীর পরিবারকে হুমকী দিয়ে আসছে । 

এ বিষয়ে বাড়ীর একাধিক  নারী পুরুষরা জানান ইব্রাহিম পেশায় একজন সিএনজি চালক । এর পাশাপাশি এলাকায় সে মাদক সেবন ও বিক্রী করে আসছে । প্রতিদিন সন্ধার পর দলে দলে বিভিন্ন বয়সের লোকজন মাদক কিনতে  আসে তার কাছে । বাড়ীর লোকজন  এ বিষয়ে বাঁধা দিলে সে এবং তার স্ত্রীর আমাদের সাথে খারাপ ব্যবহার করে ।

এ বিষয়ে সাবেক চেয়ারম্যান লেয়াকত হোসেন প্রধান বলেন ইব্রাহিমকে তার পিতা বাড়ী ছাড়া করায় এলাকাবাসীর অনুরোধে আমি তাকে আমার বাড়ীতে বীনা পয়সায় থাকতে দিয়েছি । কিন্তুু এখন শুনেছি সে মাদক বিক্রী করছে । খুব তারাতারি তাকে বাড়ী থেকে বের করে দেওয়া হবে । এ বিষয়ে মামলার বাদী আঃ মালেকের ভাই মোস্তফা প্রধান বলেন মাদক ব্যবসায়ীর বিরোদ্ধে মামলা করায় সে আমাদেরকে হুমকী দিয়ে আসছে ।  তাই আমি ও আমাদের পরিবার আতংকিত ও নিরাপত্তাহীনতায় আছি তাই প্রশাসনের সুদৃষ্টি কমানা করেন। 

এ বিষয়ে মাদক ব্যবসায়ী ইব্রাহিমের বাড়ীতে গিয়ে তাকে পাওয়া যায়নি এবং তার মোবাইলে একাধিকবার চেষ্টা করেও পাওয়া যায়নি ।

মতলব দক্ষিন থানার অফিসার ইনচার্জ সালেহ আহাম্মদ বলেন অভিযোগ পেয়েছি  তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে ।
 


Side banner

সারাবাংলা বিভাগের আরো খবর

Link copied!