• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

মতলব বাজার ফল ব্যবসায়ী সমিতির সভাপতি খোকন সাধারন সম্পাদক আলমগীর


FavIcon
সমির ভট্টাচার্য্য
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৭:১৯ পিএম
মতলব বাজার ফল ব্যবসায়ী সমিতির সভাপতি খোকন সাধারন সম্পাদক আলমগীর

উৎসব মুখর পরিবেশে মতলব বাজার ফল ব্যবসায়ী সমিতির নির্বাচন ২০২৪  অনুষ্ঠিত হয়েছে । গত ১৪ সেপ্টেম্বর ফল ব্যবসায়ী সমিতির অস্থায়ী কর্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।  নির্বাচনে সভাপতি পদে  খোকন হাজরা ও সাধারন সম্পাদক পদে আলমগীর হোসেন ফরাজী নির্বাচিত হয় । সভাপতি পদে ৩ জন ও সাধারন সম্পাদক পদে ২ জন প্রার্থী প্রতিদন্ধিতা করেন । 

সভাপতি পদে  খোকন হাজরা পেয়েছেন ২৯ ভোট তার নিকটতম প্রতিদন্ধি মনির হোসেন ফরাজী পেয়েছেন ৯ ভোট ও মোতালেব কাজী পেয়েছেন ৭ ভোট । সাধারন সম্পাদক পদে আলমগীর হোসেন ফরাজী পেয়েছেন ২৭ ভোট তার নিকটতম প্রতিদন্ধি বিল্লাল হোসেন মুন্সি পেয়েছেন ১৭ ভোট একটি ভোট নষ্ট হয় ।  নির্বাচনে ৪৫ জন ভোটারের মধ্যে ৪৫ জন ভোটারই তাদের মূল্যবান ভোট প্রয়োগ করেন।

নির্বাচন পরিচালনা কমিটির পক্ষ থেকে প্রিজাইডিং অফিসারের দায়ীত্ব পালন  করেন মোঃ স্বপন মিয়া, সহকারী হিসাবে দায়ীত্ব পালন করেন মোঃ আল আমিন । এ সময় সার্বিক দায়ীত্ব পালন করেন উপদেষ্টা লিটন পোদ্দার, কাউসার বেপারী, সফিক  বেপারী। মতলব  বাজার বনিক ও জনকল্যাণ সমিতির সাধারন সম্পাদক ফয়সাল  সরকার,, বিশিষ্ট মিষ্টি  ব্যবসায়ী স্বজল ঘোষসহ ভোটার ও বাজারের ব্যবসায়ীরা  উপস্থিত ছিলেন । এ সময় নব নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন । 


 


Side banner

সারাবাংলা বিভাগের আরো খবর

Link copied!