• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সহসা বিদ্যুৎ গ্যাসের দাম বৃদ্ধির সম্ভাবনা নেই


FavIcon
মোঃ রহমত আলী, হবিগঞ্জঃ
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ০৮:০৭ পিএম
সহসা বিদ্যুৎ গ্যাসের দাম বৃদ্ধির সম্ভাবনা নেই

সহসা বিদ্যুৎ বা গ্যাস দাম বৃদ্ধির সম্ভাব দেখছেননা বলে জানিয়েছেন নবনিযুক্ত এনার্জি রেগুলেটরি কমিশনের চেয়ারম্যান জালাল আহমেদ। তিনি বলেন, এগুলোর দাম নির্ধারণের একটি প্রক্রিয়া রয়েছে। এর সাথে যুক্ত ডিস্ট্রিবিউটর বা এনটিটি যদি দাম বাড়াতে চায় তবে এর নির্ধারিত একটি প্রক্রিয়া রয়েছে। এ প্রক্রিয়া অনুসরণ করা হবে। সোমবার দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাবে খোয়াই অববাহিকায় বন্যা ও জলাবদ্ধতা নিয়ে করণীয় শীর্ষক আলোচনা সভা ও বন্যার্থদের মধ্যে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন তিনি। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে জালাল আহমেদ এসব কথা বলেন।

তাহমিনা বেগম গিনির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন পুলিশের ডিআইজি এজাজ আহমেদ, ডেপুটি এটর্ণি জেনারেল ফয়েজ আহমেদ, অধ্যাপক ইকরামুল ওয়াদুদ, অধ্যাপক জাহানারা  খাতুন প্রমুখ।

এ সময় জালাল আহমেদ আরও বলেন, অনেগুলো কুইক রেন্টাল একাধিকবার নবায়ন করা হয়েছে। কুইক রেন্টালগুলো করা হয়েছিল প্রথমে ৩ বছরের জন্য। এরপর অনেগুলোরই মেয়াদ বাড়ানো হয়েছে। সবগুলোর ক্ষেত্রে হয়তো পূণরায় মেয়াদ বাড়ানোর প্রয়োজন  নাও হতে পারে। কুইক রেন্টালের মূল্য পরবর্তী চুক্তিগুলোতে খুব একটি কমেনি। এ বিষয়টিও পরিক্ষা করা হবে বলে আমার বিশ্বাস।


Side banner
Link copied!