• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

হবিগঞ্জে বন্যার্তদের সহযোগিতা করেছে জালালাবাদ এসোসিয়েশন ঢাকা


FavIcon
মোঃ রহমত আলী, হবিগঞ্জঃ
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ০৮:০৫ পিএম
হবিগঞ্জে বন্যার্তদের সহযোগিতা করেছে জালালাবাদ এসোসিয়েশন ঢাকা

হবিগঞ্জে বন্যার্ত স্বজনের পাশে দাঁড়িয়েছে জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা। 

 সোমবার (২৬ আগস্ট) হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে সদর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত লোকজনের হাতে নগদ অর্থ তুলে দেয়া হয়।   জালালাবাদ এসোসিয়েশন, ঢাকার পক্ষ থেকে। 


বাংলাদেশ এনার্জি রেগুলেটারী কমিশনের চেয়ারম্যান ও জালালাবাদ শিক্ষা ট্রাষ্টের সদস্য সচিব জালাল আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অর্থ তুলে দেন।


এসোসিয়েশনের আজীবন সদস্য তোফাজ্জল সোহেল এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন বৃন্দাবন সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ পরিবেশ সংগঠক অধ্যাপক মোঃ ইকরামুল ওয়াদুদ, উপ-মহা পুলিশ পরিদর্শক এজাজ আহমেদ, ডেপুটি অ্যাটর্নি জেনারেল, ফয়েজ আহমেদ, বৃন্দাবন সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস বখত চৌধুরী জালাল, সরকারি মহিলা কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক জাহান আরা খাতুন, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মোমিন , হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রুহুল হাসান শরীফ, শোহেব চৌধুরী, এডভোকেট নিগার আহমেদ প্রমুখ।


জালালাবাদ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী জানান,

এসোসিয়েশনের পক্ষ থেকে  বৃহত্তর সিলেটের বাণভাসি মানুষের জন্য প্রাথমিকভাবে ১৪ লক্ষ টাকা বরাদ্ধ প্রদান করা হয়েছে। পরিস্থিতি বিবেচনা করে আরো সহযোগিতা করা হবে। 

হবিগঞ্জ জেলার জন্য প্রথম পর্বে ২ লক্ষ ৬০ হাজার বরাদ্ধ প্রদান করা হয়েছে। আজ হবিগঞ্জ সদর উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত লোকজনের মধ্যে ৫০ হাজার টাকা প্রদান করা হয়।
 


Side banner
Link copied!