• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সাভারে প্রধান শিক্ষককের শাস্তির দাবীতে প্রতিবাদ সভা


FavIcon
মোঃআলী হোসেন,সাভারঃ
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৬:২০ পিএম
সাভারে প্রধান শিক্ষককের শাস্তির দাবীতে প্রতিবাদ সভা

ঢাকার সাভারে শুকুরজান জিন্নত আলী আদর্শ বিদ্যালয়ে নিয়োগ বাণিজ্য, উন্নয়নের নামে লাখ লাখ টাকা আত্মসাত, শিক্ষার্থীদের অভিভাবদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়সহ নানা অনিয়ম ও দুর্নীতির নায়ক পদত্যাগকারী প্রধান শিক্ষক মো. নওসের আলীর মিথ্যাচারের শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছে প্রতিষ্ঠানটির শিক্ষার্থী ও অবিভাবকসহ এলাকাবাসী।

রোববার (২৫ আগস্ট) বেলা ১১টার দিকে সাভার পৌরসভার জামসিং এলাকায় স্কুলের প্রধান ফটকের সামনে ঘণ্টাব্যাপী এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশ চলাকালে বক্তব্য রাখেন স্কুলের দাতা সদস্য মিসেস ইয়াসমিন জিন্নাত, মোহাম্মদ আলম, মোহাম্মদ আনোয়ার হোসেন ও মোহাম্মদ সবজলসহ কয়েকজন অবিভাবক।

এসময় তারা অবিলম্বে প্রধান শিক্ষক নওসের আলীকে স্কুলে অবাঞ্চিতসহ তার বিচার ও শাস্তি দাবী করেছেন। অন্যথায় দাবী আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়া হবে বলেও ঘোষণা দেন।

উল্লেখ্য, গত ১৯ আগস্ট বিদ্যালয়ের ফান্ডের টাকা আত্মসাৎ, অবৈধ শিক্ষক নিয়োগ বানিজ্য ও শিক্ষার্থীদের কাছ থেকে জোরপূর্বক অতিরিক্ত ফি আদায়সহ নানান অনিয়মের অভিযোগে শিক্ষার্থীদের আন্দোলনের মুখে পদত্যাগ করতে বাধ্য হন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নওসের আলী। তবে পদত্যাগপত্র জমা দেয়ার পর তিনি কিছু বহিরাগত লোকজনকে নিয়ে বিদ্যালয় প্রাঙ্গনে বিশৃঙ্খলা সহ নানা মিথ্যাচার করে আসছেন বলে দাবী শিক্ষার্থীদের।
 


Side banner
Link copied!