• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

মতলবে প্রায় অধ্য কোটি টাকা নিয়ে নুসরাত মেডিকেলের নুরজাহান উধাও


FavIcon
সমির ভট্টাচার্য্য
প্রকাশিত: জুলাই ১৭, ২০২৪, ০৭:৪৪ পিএম
মতলবে প্রায় অধ্য কোটি টাকা নিয়ে নুসরাত মেডিকেলের  নুরজাহান উধাও

মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও বাজারের  নুসরাত মেডিকেল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের  স্বত্বাধিকারী নুরজাহান বেগম প্রায় অধ্য কোটি টাকা নিয়ে উধাও হয়েছে বলে অভিযোগ উঠেছে । 

সরজমিনে জানাযায় দীর্ঘ ৬ বছর যাবত নায়েরগাঁও বাজারের মোল্লা টাওয়ার ভাড়া নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছেন দাউদকান্দি উপজেলার দৌলতপুর গ্রামের প্রবাসী কবির হোসেনের স্ত্রী নুসরাত মেডিকেলের স্বত্বাধিকারী নুরজাহান বেগম। তিনি বিভিন্ন ব্যাংক, এনজিও ও বিভিন্ন জনের কাছ থেকে প্রায় অধ্য কোটি টাকা হাতিয়ে নিয়ে গত ১০ জুলাই ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখেই উধাও হয়ে যায় বলে জানান এলাকাবাসী । পরে ভবন মালিকের বোন মর্জিনা আক্তার তালা দিয়ে দেন । ওই দিনের পর থেকে তাকে খোজে পাওয়া যাচ্ছে না। এমনকি তার মোবাইল নাম্বারটিও বন্ধ রয়েছে ।

খোজ নিয়ে জানাযায় মতলব বাজারের ব্রাক ব্যাংক থেকে ১৩ লক্ষ টাকা, আশ্বিনপুর সার্বিক গ্রাম উন্নয়ন সমিতির  ৭ লক্ষ টাকা, ভবন মালিক ইয়াসিন মোল্লার  বাড়ী ভাড়া ৭ লক্ষ টাকা, বিদুৎবিল ৫০ হাজার টাকা, শেয়ার হোন্ডারদের ৩ লক্ষ ৫০ হাজার টাকা, বিভিন্ন ঔষধ কম্পানীর ঔষধ বাবদ প্রায় ৫ লক্ষ টাকা, আশা সমিতি নায়েেরগাঁও শাখা ১ লক্ষ ৭৫ হসজার টাকা,  বাজারের বিভিন্ন ব্যবসায়ীর দোকান বাকী প্রায় ২ লক্ষ টাকা, এছাড়াও দাউদকান্দির পালের বাজারের একাধিক এনজিও ও তার স্বজনদের কাছ থেকে প্রায় ১৫ লক্ষ টাকা নিয়ে উধাও রয়েছে নুরজাহান ।

এ বিষয়ে নায়েেরগাঁও বাজারের ব্যবসায়ী মনির বয়াতি বলেন সকালে আমার সাথে দেখা হয়েছিল কোথায় যান জানতে চাইলে তিনি বলেন কুমিল্লা যাচ্ছে বলে চলে যান।

এ বিষয়ে মতলব দক্ষিন থানার অফিসার ইনচার্য রিপন বালা এ বিষয়ে থানা কেউ অভিযোগ করেনি । অভিযোগে পেলে ব্যবস্থা নেওয়া হবে ।
 


Side banner
Link copied!