• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

কাজিপুরে মাথা কেটে মিথ্যা মামলার প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের মানববন্ধন


FavIcon
জহুরুল ইসলাম:
প্রকাশিত: জুলাই ১৬, ২০২৪, ০৬:১৫ পিএম
কাজিপুরে মাথা কেটে মিথ্যা মামলার প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের মানববন্ধন

সিরাজগঞ্জের কাজিপুরে জমির সীমানা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে নিজের মাথা নিজেরাই কেটে হাসপাতাল থেকে সার্টিফিকেট তুলে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ভুক্তভোগী পরিবারবর্গ।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে সিরাজগঞ্জ-কাজিপুর মহাসড়কে কাজিপুর পৌর এলাকার আলমপুর চৌরাস্তায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, জমির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে আলমপুর গ্রামের মো. স্বপনের ইন্দনে আব্দুল মান্নান ও মোসলেম গং বারবার মিথ্যা মামলা দায়ের করে একই গ্রামের মজনু মিয়া ও বেল্লালসহ তাদের বেশ কয়েকটি পরিবারকে হয়রানি করছে। নিজেরা ক্লিনিকে গিয়ে ব্লেড দিয়ে মাথা কেটে আমাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। তারা কয়েকটা মামলা করে আমাদের হয়রানি করেছে। এছাড়াও আমাদের উপর হামলা ও লুটপাট চালানো হয়েছে। এতেও ক্ষান্ত না হয়ে আমাদেরকে বাড়ি ছাড়া করে নানাভাবে ভয়ভীতি ও হত্যার হুমকি দেয়া হচ্ছে।মিথ্যা মামলায় জামিন পেলেও পুনরায় আরেকটি মামলার পায়তারা করছে। তৃতীয়পক্ষের দালাল স্বপনের নেতৃত্বে তার ইন্দনেই এসব ঘটনা ঘটানো হচ্ছে। আমরা এই হয়রানি থেকে রক্ষা পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

মানববন্ধনে বক্তব্য রাখেন মো. মজনু মিয়া, আব্দুল মোতালেব, মোছা. শামীমা খাতুন, সানজিদা খাতুন, মাজেদা খাতুন ও মাজেদুল ইসলাম।

এ বিষয়ে কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, মান্নান গং ও মজনু মিয়াদের মধ্যে মারামারির ঘটনায় মামলা দায়ের হয়েছে। আমরা মামলাগুলো তদন্ত করছি। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তবে কাউকে অযথা হয়রানি করা হবে না।
 


Side banner
Link copied!