• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

মতলব দক্ষিন উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি ও সনদ প্রদান


FavIcon
সমির ভট্টাচার্য্য
প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৯:০৮ পিএম
মতলব দক্ষিন উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি ও সনদ প্রদান
ছবি - শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করেন নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা ও অতিথিরা

বাংলাদেশ কিন্ডারগার্ডেন এসোসিয়েশন মতলব দক্ষিন উপজেলা শাখার আয়োজনে শিক্ষা বিস্তারে কিন্ডারগার্ডেনের ভূমিকা শীর্ষক আলোচনা,বৃত্তি ও সনদ প্রধান অনুষ্ঠিত হয়েছে। 


আজ শনিবার (১৩ জুলাই) বেলা ১১টায় মতলব দক্ষিন উপজেলা  মিলনায়তনে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত  হয়। অনুষ্ঠানে উপজেলার ৩৭ টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ৫৩৯ জনকে মেধাবৃত্তি সনদ প্রদান করা হয়।

মতলব দক্ষিন  উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি ফারুক আহম্মেদ বাদলের  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তফা কামালের  সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা । 

তিনি বলেন কেজি স্কুলের শিক্ষকদের স্বার্থ রক্ষায় এই সংগঠনটি সারা দেশে কাজ করে যাচ্ছে। পাশাপাশি খুদে শিক্ষার্থীদের প্রতিভা বিকাশে মেধাবৃত্তি পরীক্ষা আয়োজনসহ সামাজিক এবং মানবিক কাজ করে যাচ্ছে। মতলব দক্ষিনে এই সংগঠনটি অনেক ঐক্যবদ্ধ এবং শক্তিশালী। শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ গঠনে এবং শিক্ষার মান উন্নয়নে বাংলাদেশ  কিন্ডারগার্টেন এসোসিয়েশন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।


অনুষ্ঠের উদ্ভোধন করেন রোমান সরকার শিক্ষা বৃত্তির সভাপতি রোমান সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন কেএফটি স্কুল এন্ড কলেজের রেক্টর জাকির হোসেন কামাল, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, অফিসার ইনচার্য রিপন বালা, শিক্ষা কর্মকর্তা মাজমুন নাহার, চা্ঁদপুর জেলা বিকেএর উমর ফারিক, সহ সভাপতি আল্লামা মাহফুজ উল্লাহ ইউসুফ,সাধারন সম্পদক সবুজ ভদ্র। এ সময় আরো বক্তব্য রাখেন স্ট্যান্ডার্ট ট্যালেন্ট  একাডেমীর পরিচালক আশরাফুল জাহান সাওলিন, ডিউড্রফ স্কুলের পরিচালক সায়েদুল ইসলাম শ্যামল,মাদার কেয়ারের পরিচালক শাহজাহান সাগর প্রমুখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন  বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সকল সদস্য ও সকল কিন্ডারগার্ডেন শিক্ষক শিক্ষিকা ও ছাত্র ছাত্রীরা।বৃত্তি প্রাপ্ত সকল শিক্ষার্থীদের মাঝে সনদ ও ক্রেস্ট বিতরন করা হয়। 

ক্যাপশনঃ মতলব দক্ষিনে কিন্ডারগার্ডেন এসোসিয়েশনের আয়োজনে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করেন নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা ও অতিথিরা ।
 


Side banner
Link copied!