• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সিরাজগঞ্জে ফৌজদারী মামলা দ্রুত নিষ্পত্তি নিরশনে পুলিশ- ম্যাজিস্ট্রেট কনফারেন্স


FavIcon
জহুরুল ইসলাম:
প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৮:৩৮ পিএম
সিরাজগঞ্জে ফৌজদারী মামলা দ্রুত নিষ্পত্তি নিরশনে পুলিশ- ম্যাজিস্ট্রেট কনফারেন্স

সিরাজগঞ্জে ফৌজদারী মামলা দ্রুত  নিষ্পত্তির ক্ষেত্রে উদ্ভূত সমস্যা সমূহ নিরশন কল্পে পুলিশ- ম্যাজিস্ট্রেট কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এর  সম্মেলন কক্ষে এ কনফারেন্স অনুষ্ঠিত হয়। 
জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রাশেদ তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন - অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ বিল্লাল হোসাইন,এডিএইচ লিটুস লরেন্স চিরাল,৷ অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হান্নান মিরা, এসজেএম কেএম শাহরিয়ার শহীদ বাপ্পি,এসজেএম গোলাম রব্বানী, জেএম মো. আলমগীর হোসেন,শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল এর আর এম ও ডা. ফরিদুল ইসলাম 
র‍্যাব-১২, এর কোম্পানি কমান্ডার ইলিয়াস খান, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট.মাসুদুর রহমান,কোর্ট পুলিশ পরিদর্শক জুলফিকার মো. আসাদুজ্জামান প্রমুখ।
অনুষ্ঠানের সভাপতি ও প্রধান অতিথি ফৌজদারী মামলা দ্রুত  নিষ্পত্তির ক্ষেত্রে উদ্ভূত সমস্যা সম্পর্কে পুলিশ, ম্যাজিস্ট্রেটসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী উদ্বর্তন কর্মকর্তাদের দিকনির্দেশনা তুলে ধরার জন্য আহ্বান জানান। 
Criminal Rule and Orders Practice and Procedure of Subbordinate Courts,2009 এর ৪৮১ বিধি মোতাবেক কনফারেন্সে 
ফৌজদারী মামলা দ্রুত  নিষ্পত্তি ও ন্যায় বিচার প্রতিষ্টার লক্ষে প্রশাসনের ঊর্ধ্বতনের কর্তৃপক্ষ  মূল্যবান মতামত উপস্থাপন করেন। 
এ সময় জেলা পুলিশ কর্মকর্তা, সকল থানা পুলিশ অফিসার, সদর হাসপাতাল, শহীদ এম মুনসুর আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারকবৃন্দরা উপস্থিত ছিলেন।
 


Side banner
Link copied!