• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

চাচীর গোসলের গোপন ভিডিও করে সোস্যাল মিডিয়াতে ভাইরাল করলো ভাতিজা


FavIcon
জহুরুল ইসলাম:
প্রকাশিত: জুলাই ৭, ২০২৪, ০৫:৫২ পিএম
চাচীর গোসলের গোপন ভিডিও করে সোস্যাল মিডিয়াতে  ভাইরাল করলো ভাতিজা

গোপনে চাচীর গোসল করার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে ইজ্জতহানীর অভিযোগ উঠেছে ভাতিজার বিরুদ্ধে । 


দুশ্চরিত্র নারী নির্যাতনকারী ধুর্তবাজ টুকু চাচীর ইজ্জত সোস্যাল মিডিয়ায় প্রচার করে গ্রাম্য মাতব্বরদের আশ্রয় প্রশ্রয়ে এলাকার নারীদের ইজ্জতহানীর পায়তারায় ফান পেতে বসে রয়েছেন।

গোপন সুত্রে জানা যায়, মাতব্বরগণ মোটা অংকের টাকা খেয়ে এলাকার একাধিক নারীর ইজ্জত মেরে বহাল তবিয়তে বুক ফুলে চলাফেরা করছে বলে অভিযাগ উঠেছে। অভিযোগে আরো জানা যায়, গৃহবধু  চাচী ও চাচীর ভাগনীর ন্যাকেট ছবি তুলে ফেইসবুকে ছেড়ে দেয় একাধিক স্ত্রীর স্বামী  মাহিদ হাসান টুকু। তার মামা নুরুর মোড়ে মুদি ব্যবসায়ী আব্দুল মজিদ এর সহযোগীতায় টুকু ওই সকল অপকর্ম করে চলেছে। 
এই নিয়ে গ্রাম্য শালিসে মাতব্বররা ৫০টি কুনচির বেত্রাঘাত দেওয়ার সিদ্ধান্ত নেওয়ার পর একপক্ষ শালিস না মানায় শালিস কার্যক্র বন্ধ হয়ে যায়। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ম্যাসেঞ্জার গ্রুপের মাধ্যমে সকলের পকেট মোবাইলের মাধ্যমে সকলেই চাচীর গোপন ভিডিও দেখছে। ঘটনাটি সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটী ইউনিয়নে রাঙ্গালিয়াগাঁতীর পশ্চিমপাড়ায় ঘটেছে।


তথ্যানুসন্ধানে জানা যায়, সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটী ইউনিয়নে রাঙ্গালিয়াগাঁতী পশ্চিমপাড়া গ্রামের মাসুদ রানার এর পুত্র মাহিদ টুকু (২৫) এর বসত ঘর তার চাচার বাথরুম সংলগ্ন হওয়ায় কোন এক সময়ে গোপনে মোবাইল ফোন দিয়ে চাচীর গোসলের ভিডিও ধারন করে। গোসলের ভিডিওটি মাহিদ টুকু তার এক বন্ধুর ফেসবুক মেসেঞ্জারে দেয়। মাহিদ টুকু'র বন্ধু।গোসলের ভিডিওটি তার এক অন্য বন্ধুকে দেয়। এমন করে একসময় মাহিদ টুকুর চাচা গোসলের ভিডিওটি দেখতে পায়। ঘটনাক্রমে মাহিদ টুকু চাচার মোবাইল ফোনে চলে আসে। মাহিদ টুকুর চাচা খুজতে থাকে ভিডিওটি কে করেছে। খুজতে খুজতে ২দিন পর ভিডিওটি ধারন করেছে বলে নিশ্চিত হয় মাহিদ টুকুর চাচা।


মাহিদ হাসান টুকুর চাচা আমিনুল ইসলাম গ্রামের মাতব্বরদের নিকট গোপন ভিডিও ধারন করার বিষয়ে সামাজিক শালিস প্রার্থনা করে। গ্রাম্য মাতব্বর আব্দুস সোবাহান, সাজু, ইদ্রিস আলী, আমজাদ, জাহিদুল ইসলাম, আবু তালেব সমন্বয়ে গত ২৮জুন ২০২৪ইং তারিখে এক গ্রাম্য শালিসের আয়োজন করে। গ্রাম্য শালিসে ৫০ টি কুনচির বেত্রাঘাত  মাহিদ টুকুকে মারার রায় ঘোষনা করা হয়। ৫০টি কুনচির বেত্রাঘাত  রায় মেনে নেয় না মাহিদ হাসান টুকুর পরিবার। রায় বাস্তবায়ন না হয়ে গ্রাম্য শালিস ভঙ্গ হয়ে যায়।


গ্রাম্য শালিস হওয়ার পর থেকে মাহিদ হাসান টুকু পলাতক রয়েছে। ইতিপুর্বে ১৬ মার্চ ২০২৩ইং তারিখে মাহিদ হাসান টুকুর এক প্রতিবেশির মেয়ের গোপন ভিডিও ধারন করে সকল বন্ধুদের মাঝে ছড়িয়ে দিয়েছিলেন। পরবর্তী গ্রাম্য শালিসে সকলের নিকট মাফ চেয়ে বিষয়টি সমাধান করা হয়েছিল।

রাঙ্গালিয়াগাতী গ্রামের  উঠতি বয়সের যুবতী ও গৃহবধুরা তার ইজ্জত হননের শিকার হবার আশংকায় ভুগছে। জরুরী ভিত্তিতে অনৈতিক কর্মকান্ডের মহানায়ক  মাহিদ হাসান টুকুর ন্যক্কারজনক কাজের বিষয়ে তদন্তপুর্বক ব্যবস্থা গ্রহনের দাবী জানান এলাকাবাসি।


Side banner
Link copied!