• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

মাদারীপুরে পূর্বশত্রুতার জেরে যুবকের কবজি বিচ্ছিন্ন


FavIcon
অনলাইন ডেস্ক:
প্রকাশিত: জুলাই ৬, ২০২৪, ০৭:৫৭ পিএম
মাদারীপুরে পূর্বশত্রুতার জেরে যুবকের কবজি বিচ্ছিন্ন

মাদারীপুরে বিপ্লব মৃধা (৩৮) নামে এক যুবকের ডান হাতের কবজি বিচ্ছিন্ন করে নিয়েছে প্রতিপক্ষের লোকজন। শনিবার (৬ জুলাই) দুপুরে শহরের চরমুগরিয়া ডিগ্রি কলেজের সামনে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা প্রথমে বিপ্লব মৃধাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নেয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। বিপ্লব শহরের চরখাগদী এলাকার বজলু মৃধার ছেলে।
স্থানীয়রা জানান, চরখাগদি গ্রামের বিপ্লব মৃধার সঙ্গে একই এলাকার খবির খানের ছেলে আকাশ খানের আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বেশ কিছুদিন আগে আকাশ খানকে কুপিয়ে আহত করে বিপ্লব মৃধার লোকজন। সেই ঘটনার প্রতিশোধ নিতে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে চরমুগরিয়া মহাবিদ্যালয়ের সামনে বিপ্লব মৃধাকে একা পেয়ে আকাশ খানের লোকজন কুপিয়ে ডানহাত বিচ্ছিন্ন করে বলে অভিযোগ ওঠে। পরে পালিয়ে যায় হামলাকারীরা। বিপ্লবের ডাক-চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করান। অবস্থার অবনতি হলে পরে উন্নত চিকিৎসার জন্য বিপ্লবকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। পরে ঘটনাস্থল থেকে হামলায় ব্যবহৃত একটি দা ও  একটা ধারালো চাকু উদ্ধার করে পুলিশ।
আহত বিপ্লবের স্ত্রী লাবন্য আক্তার বলেন, আকাশ খান ও তার লোকজন এই ঘটনা ঘটিয়েছে। এর কঠিন বিচার চাই।

মাদারীপুর হাসপাতালের জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার ডা. মো. মোস্তাফিজুর রহমান বলেন, বিপ্লব মৃধাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম সালাউদ্দিন বলেন, পূর্বশত্রুতার জেরে এই হামলার ঘটনা ঘটেছে। ঘটনার সঙ্গে জড়িতরা সবাই পালিয়ে গেছে। জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলছে।


Side banner
Link copied!